ইন্টারনেট থেকে আয় করার পৃথিবীর সবচাইতে সহজ পদ্ধতি

By | জুলাই 15, 2013

পৃথিবীতে এই প্রথম ইন্টারনেট এ আয় করার একটা সাইট আসলো যে সাইট এ কোন কাজ করা লাগে না । কোন কাজ করা ছারাই ওই সাইট থেকে আপনাকে পেমেন্ট দিবে । আমি এ পর্যন্ত ওই সাইট থেকে $40 আয় করেছি । আপনিও যদি আমার মতো আয় করতে চান তাহলে নিচের ধাপ গুলো অনুসরন করুন ।

*** আগেই বলে রাখি একটা কম্পিউটার এ একটার বেশি অ্যাকাউন্ট খুললে আপনাকে সাথে সাথে ব্লক করে দেয়া হবে । তাই সাবধান

*** আপনার যদি এই সাইট থেকে আয় করার ইচ্ছে থাকে তাহলে টাকা দিয়ে ইন্টারনেট চালাবেন (ফ্রী নেট ব্যাবহার করলে আপনাকে ব্লক করে দেয়া হবে)

*** একটি মডেম দিয়ে একের অধিক অ্যাকাউন্ট খুলবেন না তাহলেও আপনার অ্যাকাউন্ট ব্লক করে দেয়া হবে

আপনি প্রথমে এখানে ক্লিক করে রেজিস্টার করুন

রেজিস্টার হওয়ার পর আপনার Email এ একটা mail পাবেন । এরপর আপনি Login করুন ।

এবার Personal ট্যাবের নিচে Profile এ ক্লিক করুন

Phone এর স্থানে দেশের কোড (+880) দেয়া আছে, এখন আপনার বাকি ১০ ডিজিটের মোবাইল নম্বর দিন| প্রয়োজনীয় তখ্য ডিটেল্স প্রদান করুন এবং সেভ বাটন ক্লিক করুন| এরপর আপনার মোবাইল এ ৫ ডিজিটের একটা কোড SMS এর মাধ্যমে যাবে । একাউন্ট ভেরিফাই করার জন্য শুধু উক্ত ৫ ডিজিটের কোড নম্বরটি উল্লেখ করে ফিরতি SMS দিন ( +447937946882 ) or (+19494840033 ) নম্বর -এ রিপ্লাই দিন । কোড পাঠানোর পর আপনার প্রোফাইল Refresh করুন ।

একাউন্ট ভেরিফাই হয়ে গেলে ডাউন লোড ট্যাবে ক্লিক করে 3.5 মেগাবাইটের Thread Manager Version 2.4 সফটওয়্যারটি ডাউন লোড এবং ইন্সটল করুন । (বিঃ থ্রঃ আপনার একাউন্ট এস এম এস ভেরিফাই না হওয়া পযন্ত সফটওয়্যার ডাউনলড করবেন না দয়া করে )

ইন্সটল হয়ে গেলে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যারটি রান করান| লক্ষ করুন উপরের ছবির মতো আপনি বিনামূল্যের 1টি Thread পেয়েছেন কিনা । এই সাইট এ মলত Thread এর মাদ্ধ্যমেই আয় হয় । যার জত বেশি Thread থাকবে সে তত বেশি আয় করতে পারবে । আপনাকে প্রথমে একটা Trial Thread দেয়া হবে । এই Trial Thread টি পাওয়ার জন্য আপনি প্রথমে www.imgur.com এ গিয়ে আপনার অ্যাকাউন্ট এ যে এসএমএস ভেরিফাই হইছে তার একটা স্ক্রীন শট করে আপলোড করেন এবং Ticket এ আপনার আপলোড করার লিঙ্ক টা অ্যাড করে দেন। তারপর নিচের ছবির মতো করে লিখে একটা Ticket পাঠান । তাহলে ইনশাআল্লাহ কাজ হবেই। এডমিন এই ভাবেই দিতে বলেছে । Ticket পাঠানোর পর ২৪ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করুন , ২৪ ঘণ্টার পর কোন Thread না পেলে অথবা Ticket এর কোন উত্তর না পেলে আবার একই ভাবে Ticket পাঠান । হতাশ হবার কোন কারন নাই, Thread না পাওয়া পর্যন্ত সফটওয়্যার খোলা রেখে লাভ নাই । নিচের মতো করে আপনি Ticket পাঠাবেন

Hello Admin,
I just Registered in your site and my account is now successfully verified through SMS. My id no is ( আপনার id নাম্বার ). My verified mobile number is (+88 দিয়ে আপনার মোবাইল নাম্বার). Already I installed Thread Manager 2.4 version. But still now i don’t get my trial thread. Please send my trial thread as soon as possible.
My verified snapshot link is ( আপনার স্ক্রীন শট আপলোড করার লিঙ্ক ) .
নিচে ছবির মতো করে পাঠাবেন
আশাকরি এক ঘন্টা থেকে ২৪ ঘন্টার মধ্যে আপনার কাঙ্খিত Thread টি পেয়ে যাবেন । তারপর আপনি আপনার Thread টি পেয়ে গেলে Thread Manager V.2.4.0.0 সফটওয়্যারটি রান করান আর স্বয়ংক্রিয়ভারে আয় করুন ইউ. এস. ডলার । এটি একটি সম্পূণ Automated and Instant Method of Earning Dollar । আপনি Thread না পেলে অথবা কোন সমস্যা হলে আপনি ফেসবুক এর এডমিন আর সাথে যোগাযোগ করুন
বর্তমানে আপনি পুরা 24 ঘন্টা সফটওয়্যারটি রান করালে পাবেন 1.02$ ডলার সম্পূর্ণ ফ্রিতে যার মেয়াদকাল 30 দিন অথাং 30 ডলার মাত্র । প্রতি 24 ঘন্টা পরপর আপনার একাউন্ট আপডেটেড হবে, আজকের আয় আগামীকালকে আপনার একাউন্টে জমা হবে| রয়েছে 2 লেভেল রেফালেরের সুবিধা । আর এর বেশী আয় করতে চাইলে আপনাকে 50 ডলার মূল্যের অতিরিক্ত এক, দুই বা ততোধিক Threads কিনতে হবে| সফটওয়্যারটি চললেই স্বয়ংক্রিয়ভারে ডলার আয় হতে থাকবে| আপনাকে কোন কিছুই করতে হবে না । সফটওয়্যারটি শুধু ঘুমের সময় চালালেও আপনি আয় করতে পারবেন প্রতি রাতে 50 সেন্টের মতো সম্পূন্ন বিনামূল্যে|| উপাজিত আয় 1 ডলার হলেই আপনি তাতক্ষণিক উত্তোলন করতে পারবেন পেইজা, পেক্সাম বা পারফেক্টমানি এর মাধ্যমে| যেমন আমি ডলার Payza একাউন্টে তুলেছি ।নিচের ছবিতে পেমেন্ট প্রুফ দেখুন| বেশি ইনকাম করতে চাইলে আপনাকে অবশ্যই রেফার করতে হবে অথবা $50 দিয়ে Thread কিনতে হবে ।
ওয়েবসাইটিতে চ্যাটিং সুবিধা রয়েছে তাই কোন সমস্যা হলে পাবেন তাতক্ষণিক সমাধান ও অন্য ব্যবহারকারিদের গূরুত্বপূণ মূল্যায়ন ।
যাদের পাইযা একাউন্ট নেই, তারা এই লিঙ্কে কিক করে একাউন্ট করতে পারেন  এখানে কিল্ক করুন

আপনারা চাইলে ফেসবুক গ্রুপে জয়েন করতে পারেন। গ্রুপ থেকে সব রকমের সাহায্য পাবেন ।

ফেসবুক গ্রুপে জয়েন করুন

5 thoughts on “ইন্টারনেট থেকে আয় করার পৃথিবীর সবচাইতে সহজ পদ্ধতি

  1. rony

    ভাই, আমি ত রেজিস্টার করার পর কিছু করতে পারসি না। এঁকে ত ফোন নং এর কোন ফিল্ড পাই না প্রোফাইল ট্যাবে , আমার ব্যাংক অ্যাকাউন্ট নং সুদু জানি ২৭৩৯ ইসলামী ব্যাংক, সাভার ,ব্রাঞ্চ। মাঝের ফিল্ড কি লিখব বুছি নাই। ও ত আমার প্রোফাইল কমপ্লিট করসে না। আর আমার ক্রেডিট কার্ড নাই, অখানে আক্তা ফোন এর ফিল্ড আছে। কি করবো বুছিছি না। আপনার ফোন নং ও এখানে নাই যে ফোন এ জানব। পিলজ জানাবেন ইমেইল এ বা ফোন এ ০১৮৩২৭৭১৬০০

    Reply
  2. Zaheed

    ভাই এটি কিভাবে কাজ করে। ওরা কেন আমাকে টাকা দিবে ? Thread Manager V.2.4.0.0 সফটওয়্যারটি রান করালে আমার কম্পিউটারের তথ্য পাচার হবে না
    তো ?

    Reply
    1. মোহাম্মদ নূরুল ইসলাম রনি

      এই পোষ্টের লেখক আমি না। তারপরও আপনাকে একটি জবাব দিতে চাচ্ছি: যদি আপনার কম্পিউটারে ভালোমানের কোন এন্টিভাইরাস/ইন্টারনেট সিকিউরিটি সেটআপ দেয়া থাকে তাহলে তথ্য পাচার করতে গেলে আপনার এন্টিভাইরাস বাধা দিবে এবং এই সফটটিকে ভাইরাস হিসাবে ধরে ফেলবে।

      Reply

Leave a Reply