বাংলাদেশী অনলাইনে উপার্জনের সাইট হতে ইনকাম করুন, বিকাশে পেমেন্ট! !

By | ফেব্রুয়ারী 12, 2014

‘Step Up Bangladesh’ -এ জয়েন করতে আপনাকে কোন প্রকার বিনিয়োগ করতে হবে না। তবে একটা কথা মাথায় রাখতে হবে যে, ‘Step Up Bangladesh’ আপনাকে কাজের সুযোগ দেবে কিন্তু আপনাকে চাকরি দেবে না। আপনি এই সুযোগকে কাজে লাগিয়ে অবশ্যই উপার্জন করতে পারবেন, তবে আপনার আকাশচুম্বী সপ্ন পুরন করতে পারবে না। এটা আপনাকে আরও একটু সচ্ছল হতে সহায়তা করবে। আমরা আপনাদেরকে কখনই নরাশ করার মত মিথ্যে আশ্বাস দেব না, শুধুমাত্র সত্যতাকেই আপনাদের মাঝে উপস্থাপন করবো। তবে খুব গুরুত্বপূর্ণ একটি বিষয় মনে রাখতে হবে যে, ‘Step Up Bangladesh’-তে একজন শুধুমাত্র একটি একাউন্ট খুলতে পারবে, একের অধিক নয়।

কিভাবে আমাদের সাইটের সাথে সংযুক্ত হবেন এবং কাজ করবেন?

আপনাকে প্রথমে আমাদের www.stepupbd24.com সাইতে ঢুকে ফ্রি রেজিস্ট্রেশন করতে হবে। সেখানে Register লেখা বাটনে ক্লিক করেন। তারপর form টা পূরন করুন। ফরম পূরন করার সময়     Referrer এর ঘরে  লিখুন  Shouravilu  । personal pin ঘরে আপনার পছন্দ মত চারটি অক্ষর লিখুন – ex –   1234. ফরম পূরন হয়ে গেলে নিচে লেখা   I accept, Register my account এ ক্লিক করুন। আপনার register complete হয়ে গেলে আপনার মেইল চেক করুন।এবার লগইন করুন। login করার পর earn এ click করে view add click করুন। এভাবে যতগুলো এড আছে ততগুলো এড দেখুন। ২০০ টাকা আপনার একাউন্টে জমা হলে আপনি বিকাশের মাধ্যমে টাকা উঠাতে পরবেন।
আপনি ‘Earn’ এর নিচে ‘Paid to Sign Up’ অংশে পাবেন। মনে রাখবেন প্রতিটি কাজ আপনি মাত্র একবার করে উপস্থাপন করতে পারবেন। আশা করি ভিন্ন বা অসৎ পন্থা অবলম্বন করে কাজের সুযোগ হাতছাড়া করবেন না।

 

ScreenShot003

মূলত এই সাইটটি গত ডিসম্বের মাসে শুরু হয়েছে। বিভিন্ন দেশী/বিদশেী উদ্যেক্তাগণ এর সাথে জড়িত আছেন। অপরদিকে সাইটটি বাংলাদেশী হওয়াতে যে কোন সময় সার্পোট পাবেন। এই সাইটের প্রধান বৈশিষ্ট হচ্ছে-

১। প্র্রতি ক্লিকে ০.২৫ পয়সা হসিাবে পাবেন অর্থাত ১ দিনে ২.৫০ টাকা পাবেন।

২। রেফারেল ইনকাম তো আছেই। এই জন্য একাউন্ট ওপেন করতে হলে রেফারেল লিংকে ক্লিক করে একাউন্ট ওপেন করতে পারবেন। না হলে রেফারেল সুযোগ নাও পেতে পারেন।

৩। পেমেন্ট বিকাশে পাবেন ২০০/-টাকা হলেই।

৪। ডুল্যান্সার, স্কাইল্যান্সার এর মত এখানে টাকার লেনদেন নাই।

৫। একাধিক আইডি ওপেন করা যাবে না। ভূয়া ক্লিক কিংবা অন্য কোন সফট: ব্যবহার করা যাবে না।

৬। ফ্রেব্রুয়ারী মাস হিসাবে .৭৫ পয়েন্ট বোনাস হিসাবে থাকছে।

৭। শুধু ক্লিক করা নয়। সার্ভে, ফরম পূরন অন্যান্যদির মাধ্যমে ইনকাম করা যাবে

এই সাইটের অ্যাডগুলো:

ScreenShot002

তাহলে একাউন্টে যোগদান করতে এখানে ক্লিক করুন: stepupbd24.com

 

 

Prof:

1487376_678004088916511_46471581_n

 

ফেসবুক এ আমাদের পেজ থেকে ঘুরে আসুন সাথে একটা লাইক ফ্রি দিয়েন!

আমার জনপ্রিয় ব্লগ এখানে একবার দেখে আসবেন।

আল্লাহ্‌পাক সকলকে অনেক ভাল রাখুক। আল্লাহ্-হাফেয।

One thought on “বাংলাদেশী অনলাইনে উপার্জনের সাইট হতে ইনকাম করুন, বিকাশে পেমেন্ট! !

Leave a Reply