ouo.io দিয়ে খুব সহজেই আয় করুন প্রতি দিন আনলিমিটেড (১০০%)

By | ডিসেম্বর 4, 2016

আমরা যারা অনলাইনে টাকা ইনকাম করার চেষ্টা করছি তাদের জন্য পোষ্টটি খুব কাজে লাগবে আশা করি। আজ আমি এমন একটা সাইট নিয়ে আলোচনা করব যা আপনাদের অতি পরিচিত আবার কেউ কেউ এটা সম্পর্কে জানেন না । যার নাম ouo.io

captura

 

 

এই সাইটের মাধ্যমে সাইটের লিঙ্কগুলো ছোট করা হয়।
এই লিঙ্কগুলো বিভিন্ন সাইটে শেয়ার করতে হয়। যত লোক এই লিঙ্কে প্রবেশ করবে সেই ভিত্তিতে আপনি টাকা পাবেন। । আর যদি একটু সময় দিতে পারেন তাহলে প্রতি দিন আনলিমিটেড ডলার আয় করতে পারবেন । অনেকে এটা দিয়ে মাসে ২০০0 ডলার আয় করছেন । আমি নিজেও এই সাইট থেকে আয় করছি । আপনাকে প্রথমে
একাউন্ট খুলেন ।
সাধারনভাবে প্রতি হাজার ভিজিটের জন্য ০.৫ ডলার থেকে ৪.৭ ডলার। পুরো পৃষ্ঠা বিজ্ঞাপনের জন্য প্রতি ১০০০ ক্লিকে

We pay for ALL legitimate visitor you bring to your links and payout at least $1.5 per 1000 views. Multiple views from the same viewer are also counted thus you will be benefiting from all your traffic.

Country EARN per 1000 VIEWS
Australia USD $4.6
United Kingdom USD $4.24
United States USD $4.1
Norway USD $4
Sweden USD $3.36
Canada USD $3.27
South Africa USD $1.83
Finland USD $1.83
Poland USD $1.78
Ireland USD $1.65
New Zealand USD $1.65
Netherlands USD $1.65
Brazil USD $1.6
All Other Country USD $1.5

। একে সামান্য মনে হতে পারে। বাস্তবে ভিজিটর যত বেশি আয় তত বেশি এই নিয়মে একসময় এটা যথেষ্ট হতে পারে। ব্যানার বিজ্ঞাপনগুলি দেখা যায় ওয়েবপেজের ওপরের দিকে। এগুলির জন্য প্রতি হাজার ক্লিকে ২ ডলার দেয়া হয়। এর বাইরে দেশ অনুযায়ী টাকা কমবেশি হয়। যেমন আমেরিকার ভিজিটরের জন্য বেশি টাকা।
এফিলিয়েটেড প্রোগ্রামের মাধ্যমে তাদের প্রচার করেও আয় করতে পারেন। আয়ের শতকরা ২০ ভাগ হারে টাকা দেয় তারা।
৫ ডলার হলেই ডলার তুলতে পারবেন paypal এবং alertpay মাধ্যমে । প্রতি মাসের ১ তারিখ ডলার তুলতে পারবেন ।

এই নিন ফ্রিতে লক্ষ লক্ষ ভিসিটর – How To Increase Website Traffic

অনলাইনে আয়ের রয়েছে হাজার উপায়। কিন্তু তার মধ্যে একটি হল ব্লগিং করে আয়। ব্লগিং বলতে আমরা বুঝি কোন ওয়েবসাইট বা ব্লগ তৈরি যা থেকে আয় করা যায়। আসলে ব্লগ বা ওয়েবসাইট থেকে বিভিন্ন পদ্ধতিতে আয় করা সম্ভব। কিন্তু ভিসিটর না থাকলে কি আয় হবে ? হবে না। জন্য ব্লগ তৈরি করার পর SEO করতে হয় । অনেক দিন SEO করার পর হয়তো কিছু ভিসিটর মেলে । অনেক কষ্ট তাই না ? আমি আজ আপনাদের দেখাব কিভাবে কনো কষ্টও না করে বেশি ভিসিটর পাওয়া যায় ।

সাইটে ভিসিটর নেওয়ার একটি পধতি হচ্ছে Traffic Exchange. আপনি একজনের সাইট ভিসিট করলে অন্য একজন  আপনার সাইট ভিসিট করবে । এইরকম অনেক সাইট রয়েছে । কিন্তু এই পধতিওতো কষ্টের , তাই না? ..আরে কষ্ট লাঘব করার জন্য আমি আছি তো । কোন কষ্ট হবে না এই রকম পদ্ধতি গুলই আমি আপনাদের জানাব ।

HitLeap–

HitLeap এই রকম একটি  সাইট যেখানে আপনি রেজিস্ট্রেশান করার পর একটি ফ্রি সার্ফ করার সফটওয়্যার পাবেন এবং ঐ সফটওয়্যার ইচ্ছা মত চালু  রেখে আপনি মিনিট আয় করতে পারবেন এবং ওই মিনিট অনুসারে ভিসিটির আপনার সাইটে নিতে পারবেন ।

কি ভাবে কি করবেন-
প্রথমে এই লিঙ্ক এ যান এবং রেজিস্ট্রেশান করুন।

Sign UP করার পর লগিন করুন। লগিন করে নিচের ছবির মত Traffic Exchange এ ক্লিক করুন এবং ” Download HitLeap Viewer” এ ক্লিক করে ডাউনলোড করুন।

সফটওয়্যারটি ডাউনলোড করার পর ইন্সটল করুন এবং রান করান ও আপনার ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে লগিন করুন। “My website” এ ক্লিক করুন।

তারপর ” Submit website ” এ ক্লিক করুন এবং ওয়েবসাইট এর ঘরে আপনার ব্লগের লিঙ্ক টি পেস্ট করে “Submit” করুন।

আপনার সাইটের লোডিং টাইম অনুসারে সময় বারাতে অথবা কমাতে পারেন । তারপর Traffic Exchange এ ক্লিক করে নিচের ছবির মত ” Start” এ ক্লিক করুন।

free traffic for your blog, get free traffic easy traffic, traffic exchange, hitleap

কাজ শেষ। এখন সফটওয়্যারটিকে মিনিমাইজ করে রাখুন। আপনার মিনিট আয় শুরু হয়ে যাবে এবং চলতে থাকবে। আপনি যত বেশি মিনিট আয় করতে পারবেন আপনি তত বেশি আপনার সাইটে নিতে পারবেন। আপনি চাইলে আপনার সাইটে CPM অ্যাড লাগিয়ে এই পদ্ধতিতে আয় করতে পারেন ।

কোন সমস্যা হলে কমেন্ট করুন ।

Leave a Reply