এবার এডসেন্সের বিকল্প হিসাবে আয় করুন revenuehits.com থেকে

http://www.revenuehits.com এক কথায় অসাধারণ একটি ওয়েবসাইট এড মিডিয়া। যারা এডসেন্স হারিয়েছেন বা এডসেন্স পাচ্ছেন না। তাদের জন্য http://www.revenuehits.com  একটি অন্যতম সেরা অনলাইন ভিত্তিক এড মিডিয়া। আমরা যারা বাংলায় ব্লগিং করে অনলাইনে বাংলা কন্টেন্টকে সমৃদ্ধি দান করছি। তারা কিন্তু বলতে গেলে একধরনের সেচ্ছাসেবক হিসাবেই কাজ করছেন। কারণ আমাদের বাংলা ওয়েবসাইটে এডসেন্স সাপোর্ট করে না। এটা শুনতে কিন্তু আসলেই খুবই দুঃখ লাগে। আমার অনেক বন্ধু আছেন যারা এডসেন্সের মাধমে প্রতি মাসে তাদের ইংরেজী সাইট থেকে একশ ডলার (বাংলা টাকায় প্রায় 7,800/-) থেকে শুরু করে এক হাজার ডলার (যা বাংলা টাকায় প্রায় 78,000/-) টাকা মাসে ইনকাম করছেন। কিন্তু হায়রে কপাল! আমরা মাতৃভাষায় ব্লগিং করে এডসেন্সের মুখ দেখতে পারছি না।

তবে ঘাবড়ানোর কিছুই নেই। বর্তমানে প্রচুর পরিমাণে অনলাইন এড মিডিয়া আছে; যেগুলোর মাধ্যমে ওয়েবসাইটের এড শেয়ার করে এডসেন্সের মতই আয় করা যায়। আমি প্রায় পাঁচ বছর যাবত ব্লগিং লাইনে আছি। দেশী বিদেশী অনেক এড মিডিয়ার সাথে কাজ করেছি যেমন- চিত্তিকা, বিডভারটাইজার, জি এন্ড আর, ওয়াইলিক্স এমন কি এডসেন্সের সাথেও কাজ করা সৌভাগ্য হয়েছিল। কিন্তু বেশী দিন এডসেন্স টিকিয়ে রাখতে পারলাম না। রাতে দেখলাম সাইটে এডসেন্সের এড চলছে সকালে দেখি কেল্লাফতে! আমার এডসন্সে আমারে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দিয়েছে।

এর পরই নেট থেকে খুজে বের করলাম ভালো মানের একটি এড মিডিয়া। বিভিন্ন ব্লগ ও ফোরামের মাধমে জানতে পারলাম যে http://www.revenuehits.com প্রায় এডসেন্সের রেটেই পেমেন্ট দেয়। সুতরাং কাজ শুরু করে দিলাম। আল্লাহর রহমতে ভালোই আয় হচ্ছে।

প্রথমে এখানে ক্লিক করে একাউন্ট খুলে নিন। সাথে সাথেই আপনার রেজিষ্ট্রেশন এপ্রুভ হয়ে যাবে এবং বাংলাসহ যেকোন সাইটে এড ব্যবহার করতে পারবেন।

http://www.revenuehits.com ব্যবহারের সুবিধা সমূহ

1। যেখানে এডসেন্স পাওয়া সোনার হরিণ, সেখানে রেভিনিউ হিটস একটি সহজ লভ্য বিষয়।

2। সাথে সাথেই সাইট রেজিষ্ট্রেশন সম্পূর্ণ। কিন্তু এডসেন্সে অনেক সময় লেগে থাকে। অনেক সময় আনএপ্রুভ করে দেয়।

3। এডসেন্সের এডে যদি ভূলেও কোন দিন আপনি ক্লিক দেন তাহলে শিউর বাঁশ খাইলেন। কিন্তু রেভিনিউ হিটস এমন না।

4। রেভিনিউহিটস এ আপনি রেফারেল সুবিধা পাবেন। এতে আপনার ইনকাম ডাবল গ্রোয়িং হবে!

5। এখানে বিভিন্ন ধরনের এড ক্যাটাগরি (প্লেসমেন্ট) আছে যার মাধমে আপনার এড সেটাপে খুবই সুবিধা হবে।

6। এছাড়াও আছে পপ আপ এড এটি আপনার আয়ের গতিতে আরোও ত্বরাণিত করবে ইনশাআল্লাহ।

7। মাত্র বিশ ডলার হলেই উইথড্রো করতে পারবেন।

8। সহজ ইন্টারফেস। তবে কোথাও বুঝতে সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন কমেন্টের মাধ্যমে।

9। এডসেন্সের মত চলে যাওয়ার ঝামেলা নাই বললেই চলে। তবে নিজের এডে নিজে ক্লিক করা খুবই খারাপ কাজ। তাই এই কাজ থেকে বিরত থাকুন।

10। ধরুন একটি টুলবার সম্পর্কিত এড প্রদর্শিত হচ্ছে এখন যদি কেউ ঐ টুলবার এডে ক্লিক করে তাহলেতো অবশ্যই আপনি ডলার পাবেন। আবার কেউ যিদি ঐ টুলবারটি ডাউনলোড করে তাহলে আপনি আরোও বেশী রেভিনিউ পাবেন!

11। এডসেন্সের এডে ক্লিক করলে আপনার ট্রাফিক এড সাইটে চলে যায়। কিন্তু রেভিনিহিটস এ ক্লিক করলে নতুন ট্যাবে ওপেন হয়। তাই আপনার ট্রাফিক আপনারই থাকলো।

12। বাংলা সাইটে এডসেন্স চলে না। কিন্তু রেভিনিউ হিটস আপনি বাংলা সাইট/ব্লগ সবখানেই চালাতে পারবেন।

এককথায় খুবই অসাধারণ একটি এড মিডিয়া। ব্যবহার করলেই দেখতে পারবেন। আর হ্যাঁ যদি কোথায় বুঝতে সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট করুন। আমি ইনশাআল্লাহ আপনাকে সাহায্য করার চেষ্ট করবো।

আল্লাহ হাফেজ।

 

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply